1
|
|
নির্দিষ্ট সময়ে অনলাইন/ অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি এবং নিষ্পত্তি সংক্রান্ত ত্রৈমাসিক (জুলাই-সেপ্টেম্বর), ২০২২ প্রতিবেদন
|
2
|
|
নির্দিষ্ট সময়ে অনলাইন/ অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি এবং নিষ্পত্তি সংক্রান্ত ত্রৈমাসিক (অক্টোবর-ডিসেম্বর, ২০২২) প্রতিবেদন
|
3
|
|
নির্দিষ্ট সময়ে অনলাইন/ অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি এবং নিষ্পত্তি সংক্রান্ত ৩য় ত্রৈমাসিক (জানুয়ারি-মার্চ, ২০২৩) প্রতিবেদন
|
4
|
|
নির্দিষ্ট সময়ে অনলাইন/ অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি এবং নিষ্পত্তি সংক্রান্ত ৪র্থ ত্রৈমাসিক (এপ্রিল-জুন, ২০২৩) প্রতিবেদন
|
5
|
|
নির্দিষ্ট সময়ে অনলাইন/ অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি এবং নিষ্পত্তি সংক্রান্ত ত্রৈমাসিক (জুলাই-সেপ্টেম্বর), ২০২৩ প্রতিবেদন
|
6
|
2023-11-01 |
নির্দিষ্ট সময়ে অনলাইন/ অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি এবং নিষ্পত্তি সংক্রান্ত ত্রৈমাসিক (অক্টোবর-ডিসেম্বর), ২০২৩ প্রতিবেদন
|
7
|
2024-02-01 |
নির্দিষ্ট সময়ে অনলাইন/ অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি এবং নিষ্পত্তি সংক্রান্ত ত্রৈমাসিক (জানুয়ারি-মার্চ), ২০২৪ প্রতিবেদন
|
8
|
2024-05-02 |
নির্দিষ্ট সময়ে অনলাইন/ অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি এবং নিষ্পত্তি সংক্রান্ত ত্রৈমাসিক (এপ্রিল-জুন), ২০২৪ প্রতিবেদন
|